Sunday, September 2, 2012

♥আমার স্বামীর বন্ধু♥

কতক্ষন পর জানিনা আমার স্তনে একটা চাপ অনুভব করলাম,আমি স্পষ্ট বুঝে গেছি কার হাতের চাপ,আর এও বুঝলাম যে পারপারি কোন লাভ হবেনা কেননা আমি আর সে ছাড়া এখানে আর কেউ নাই।আমি বললাম একি করছেন? বলল,আমি আর আপনি দুজনে আলাদা শুতে ভাল 
লাগছেনা।তাই আপনার কাছেই চলে এলাম।এই বলে আলোটা জ্বেলে দিল। আমার পাশে এসে বসে আমাকে কাত হতে চিত করল। বলল,ভাবি আপনার এই স্তনে আমি খুব জোরে ধরেছিলাম ব্যাথা পেয়েছন কিনা দেখি বলে আমারবুকের কাপড় খুলে স্তনদ্বয় কে বের করে তার দুঊরুকে আমার কোমরের দুপাশে রেখে হাটু গেড়েউপুড় হয়ে যে স্তনকে ধরেছিল সেটাকে চোষতে শুরু করে দিল,আর অপর স্তন কে মলতে আরম্ভ করল।আমি কোন প্রকার বাধা দিলাম না বরং আমি তার ঝুলে থাকা ধোন টা ধরে আলতু ভাবে আদর করতে লাগলাম।আমার হাতের স্পর্শ পেয়ে তার ধোন বিশাল আকার ধারন করল।আমি অবাক হয়ে গেলাম হায় — বি—শা—ল ধোন মনে মনে ভাবলাম হাতির লিঙ্গও তার ধোনের কাছে লজ্জা পেয়ে যাবে। যেমন শরির তেমন বাড়া মানুষের লিঙ্গ এত বড় হতে পারে আমি কল্পনা করতেও পারছিনা।জীবনে অনেক ঘটনা দুর্ঘটনায় বিশাল বিশাল ধোনের চোদন আমাকে খেতে হয়েছে কিন্তু এত বড় ধোন আমি এই প্রথম দেখলাম। সে আমার স্তন চোষতে চোষতে মাঝে মাঝ নিপলে হালকা কামড় বসিয়ে দিচ্ছিল,অন্যটাকে এত টিপা টিপছিল আমার স্তনে ব্যাথা পাচ্ছিলাম,চোষার তিব্রতা এত বেশি ছিল যে সে অজগর সাপের মত টেনে আমার স্তনের অর্ধেক অংশ তার মুখের ভিতর নিয়ে নিতে লাগল।আমার উত্তেজনা বেড়ে গেল,আমি বামহাতে তার ধোনে আদর করার ফাকে তার মাথাকে আমার স্তনের উপর চেপে রাখলাম।তারপর সে আমার নাভী হতে শুরু করে স্তনের নিচ পর্যন্ত জিব দিয়ে লেহন শুরু করল আহ কি যে আরাম, আরামে আমি আহহহ উহহহ ইইইইসসসস করে আধা শুয়া হয়ে তার মাথাকে চেপে ধরছিলাম।এভাবে একসময় তার জিব আমার গুদের কাছাকাছি ঘুরিয়ে ফিরিয়ে চাটতে শুরু করল কিন্তু গুদের ভিতর মুখ ঢুকালনা।আমার গুদের ভিতর তার মধ্যমা আঙ্গুল ঢুকিয়ে খেচতে শুরু করল।আহ আঙ্গুল নয়যেন বাড়া ঢুকিয়ে চোদতে শুরু করল। আমি সুখের আবেশে চোখ বুঝে আহ আহ আহহহহহহহ উহহহহহহহ ইইইইসসসসস চোদন ধ্বনি তুলে যাচ্ছিলাম। তার আঙ্গুলের খেচানিতে আমার সোনার ভিতর চপ চপ আওয়াজ করছিল।আমার উত্তেজনা এত বেড়ে গিয়েছিল মন চাইছিল তার বাড়াকে এ মুহুর্তে সোনায় ঢুকিয়ে দিই আর সে আমায় ঠাপাতে থাকুক,না সেটা করতে পারলাম না সে তার বাড়াকে আমার মুখের সামনে এনে চোষতে বলল,বিশাল বাড়া আমার মুঠিতে যেন ধরছেনা আমি বাড়ার গোড়াতে মুঠি দিয়ে ধরার পরও সম্ভবত আরো ছয় ইঞ্চি আমার মুঠির বাইরে রয়ে গেল।আমি মুন্ডিতে চোষতে লাগলাম, সে আমার মাথার চুল ধরে উপর নিচকরে মুখের ভিতর বাড়া চোদন করল।অনেক্ষন মুখচোদন করার পর আমাকে টেনে পাছাটাকে চৌকিরকারায় নিয়ে পাদুটোকে উপরের দিকে তুলে ধরে তার বাড়াকে আমার সোনার মুখে ফিট করল, আমি মনেমনে স্রষ্টাকে ডাকছিলাম তার ঠেলা সহ্য করতেপারি কিনা, সে আমার সোনায় বাড়া না ঢুকিয়ে ঠাপের মত করে সোনার উপর দিয়ে ঘষে ঘষে ঠাপাতেলাগল। উহ এটা যেন আরো বেশী উত্তেজনাকর, আমি চরম পুলকিত অনুভব করছিলাম,তার পর হঠাত করে সে আমার সোনার ভিতর এক ঠেলায় তার বাড়াটা ঢুকিয়ে দিল, আমি মাগো বলে চিতকার করে উঠলাম।তিন সন্তানের জননী হওয়া সত্বেও আমি সোনায় কনকনে ব্যাথা অনুভব করলাম, তার বাড়া সোনার মুখে টাইট হয়ে লোহার রডের মত গেথে গেছে। আমার আর্তনাদের কারনে সে না ঠাপিয়ে বাড়াকে গেথে রেখে আমার বুকের উপুড় হয়ে পরে আমার স্তন চোষন ও মর্দন করতে লাগল, তার পর জিজ্ঞেস করল ভাবি ব্যাথা পেলেন কেন আপনি না তিন সন্তানের জননি বললাম আমার সব সন্তানই অপারেশনে হয়েছে, তাই যৌনি মুখ প্রসারিত হয়নি। তা ছাড়া আপনার বাড়াটা বিশাল বড় ও মোটা,তারপর সে প্রথমে আস্ত আস্তে ঠাপানো শুরু করল,তার ঠাপানোর স্টাইলই আলাদা , পুরা বাড়াটা খুব ধীরে বের করে সোনার গর্ত হতে এক ইঞ্চি দূরে নেয় আবার এক ধাক্কায় ডুকিয়ে দেয়, এভাবে দশ থেকে পনের বার ঠাপ মারল, তার প্রতিটা ঠাপে আমি যেন নতুন নতুন আনন্দ পেতে লাগলাম।তারপর আমাকে উপুড় করল আমি ডগি স্টাইলে উপুড় হয়ে বললাম প্লীজ মাফ চাই পোদে বাড়া দিবেন না। না সে পোদে দিলণা আমার সোনায়আবার বাড়া ডুকিয়ে ঠাপাতে লাগল, আমি প্রতি ঠাপে আহ আহ উহ উহহহহহহ করে আরামের স্বীকৃতির শব্ধ করছিলাম।এবার বিছানায় শুয়ায়ে আমার গুদে আবার বাড়া দিয়ে ঠাপানো শুরু করল, দুই ঠাপ পরে আমার শরীরে একটা ঝংকারদিয়ে সমস্ত শরীর বাকিয়ে আহহহহহহহহহহহহহহহহহহহ করে দুহাতে তাকে জড়িয়ে ধরে মাল ছেড়ে দিলাম। সে আরো পাঁচ মিনিট ঠাপিয়ে ভাবি ভাবি ভাবি গেলাম গেলাম গেলাম বলে চিতকার করে উঠে বাড়া কাপিয়ে আমার সোনার ভিত্র বীর্য ছেড়ে দিল।বড়ই আনন্দ পেলাম, সারা রাত প্রকৃত স্বামী স্ত্রীর মত জড়াজড়ি করে শুয়ে থাকলাম।সকালে ঘুম হতে উঠে আমার বেগ হতে শাড়ী বের করে গোসল করলাম,তার স্ত্রী আসার আগে আমরা বিদায় হলাম। আমার স্বামীও কিছু বুঝতে পারলনা।আমি আসার সময় তাকে আমাদের বাড়িতে আসার দাওয়াত দিয়ে ছিলাম। সে একবার এসেছিল



1 comment: