Monday, September 3, 2012

♥ চোদা খেয়ে ভোদায় জ্বর ♥

সামনে এস এস সি পরিক্ষা,পড়া লেখার চাপ বেশি, আমি সাধারনত পড়া লেখায় তেমন ভাল নয়, তাই কোন ভাবে পাশ করতে যেন পারা যায় সে ভাবে লেখা পড়াকরছি। শুক্রবারেরে দিন স্কুল কোচিং সব বন্ধ তাই একা নির্জনে ভাল ভাবে পড়ার জন্য কাচারীতে
 চলে আসলাম পুব পাশের দরজা বন্ধ করেপশ্চিম পাশের দরজা খোলা রাখলাম। গুনগুন করে মনযোগ সহকারে পরছিলাম। কিছুক্ষন পর আমাদের কাচারীর উত্তর পাশে আমার হবু স্বামীর কন্ঠ শুনলাম,(যার সাথে আমার পরে বিয়ে হয়নি) তার কন্ঠ শুনার সাথে সাথে এই নির্জনতায় আমার মনের মধ্যে এক প্রকার চঞ্চলতা সৃষ্টি হল। সেসোজা চলে গেল আমাদের ঘরে আমার মায়েদের সাথে কথা বলতে, মা আপা ও অন্যান্যদের সাথে কুশল বিনিময় করার পর আস্তে আস্তে আমার পড়ার স্থানে কাচারীতে ফিরে এল।বলা বাহুল্য যে সে একাকী আমাকে নিয়ে আমাদের কাচারীতে পরে থাকলে ও আমার গার্জিয়ান্দের কেউ কিছু বলবেনা কারন সে আমার হবু বর, আমার ও তার আত্বীয় এবং সর্ব মহলে এটা প্রকাশিত যে তার সাথে আমার বিয়ে হবে এবং অবশ্যই বিয়ে হবে, তাইআমাদের মাঝে মেলা মেশার মধ্যে কোন বাধা অন্তত আমা পরিবারের পক্ষ হতে নেই।শুধু তা নয়অনেকে জানে যে আমাদের মধ্যে আকদ সম্পন্ন হয়েগেছে। আমি তাকে তেমন পছন্দ করতাম না । তবে যৌনতার ব্যাপারে তাকে ছাড় দিতাম কেননা ভালবাসা আর সেক্স ভিন্ন ব্যাপার , কোন লোক কেভাল না বাসলে ও তার সাথে সেক্স করা যায়, তাছাড়া আমার মা বাবা তার উপর সন্তুষ্ট থাকাতে সে অগ্রগামী হয়ে বিভিন্ন সময়ে আমার শরীরে হাত দিয়ে আমার লাজ ভেংগে দেয়াত আমি পরে বাধা দিই না। আজকের আগেও আমাদের সেক্স হয়েছে এবং আমরা প্রায় স্বামী স্ত্রীর মত।সে যতই এক দু পা করে কাচারীর দিকে আসছে ততই আমারশীহরন বাড়ছে। অবশেষে সবার চক্ষের সামনে দিয়েই সে কাচারীতে ঢুকে পরল। কি করছ নার্গিস? অন্ধ নাকি চোখে দেখছেন না কি করছি। আমার জবাবের সাথে সাথে সে আমার পিঠের সাথে ঠেস দিয়ে দাড়াল। আমার দু বাহু টেবিলের উপর চাপ দেয়া থাকাতে আমার বগল বিশাল ফাক ছিল, পিঠের সাথে ঠেস দিয়ে আমার বগলের নিচে হাত ঢুকিয়ে আমার দু স্তনে একটা চাপ দিল এই যান, যখন যেখানে পান শুধু টিপা টিপি আর পারছা পারছি করেন, আমার সাথে আর কোন কাজ নাই? বলে আমি তাকেএকটা ধাক্কা দিলাম। ধাক্কা খেয়ে তার আগ্রহ আরো বহুগুনে বেড়ে গেল, এবার আমাকে ঝপ্টে ধরল, আমি চেয়ার হতে দাঁড়িয়ে গেলাম আমাকে দাঁড়ানো অবস্থায় দু হাতে জড়িয়ে ধরে আমার কাধে গলায় চুমুর পর চুমু দিতে শুরু করল। এই আমার মা দেখে ফেলবে-ত , আরেকদিন ও গুন্নি মা আমাদের কাজ কর্ম বুঝে ফেলেছে। থাক দেখে যাক, বুঝে যাক , আমার কিচ্ছু যায় আসেনা, আমি তোমাকে ভালবাসি, ভালবাসব, এখন একটু আদর করতে দাও , ডিষ্ট্রাব করোনা।তোমার মারা জানে যে আমরা এ মুহুর্তে কি করছি, দেখে ফেলার ভয়ে তারা কেউ এদিকে পা মাড়াবেনা। কাধে ও গলায় জিব দিয়ে সুড়সুড়ি দেয়ার সাথে সাথে তার দুই হাত আমার স্তনে উঠে এল, দু হাত দিয়ে উভয় স্তন কে কামিচের উপর দিয়ে নিচ হতে উপরে এবং উপর হতে নিচে আলতু ভাবে আদর করতে লাগল।তখন তার ঠাঠানো বলু আমার কোমরের সাথে ধাক্কা খাচ্ছিল। কামিচের উপর দিয়ে আমার তেমন ভাল লাগছিলনা তাই আমি নিজেই কামিচ খুলে দিয়ে বললাম- তাড়াতাড়ি করেন, বড় ভায়েরা এসে ফেলবে, তখন বিপদ হবে কামিচ খুলে দেয়াতে সে আমার একটা স্তনকে হাতে টিপতে টিপতে অন্য স্তনকে চোষা আরম্ভ করল, স্তন বদলিয়ে বদলিয়ে একবার এটা ও আরেকবার ওটা করে চোষার ফলে আমার চোখ মুখ লাল হয়ে গেল, আমি চরম উত্তেজিত হয়ে পরলাম। আমার মনে কোন দ্বিধা নেই কোন শংকা নেই কারন আমি আমার স্বামীর সাথে যৌনতায় লিপ্ত হয়েছি।কারন আমার গার্জিয়ানের তার প্রতি সম্মতি আছে এবং ওয়াদা দিয়েই রেখেছে। কেউ দেখা ফেলার ও ভয় নেই । তারপর সে অত্যন্ত আদরের সহিত আমাকে পাশে চৌকিতে শুয়ে দিল, আমার পা দুটি চৌকির বাইরে পরে রইল আর কোমর হতে উপরের অংশ চোকির উপরে থাকল। সে খুব দ্রুত আমার পেন্ট খুলে ফেলল, তারপর তার জিব দিয়ে আমার দুধ হতে লেহন করতে করতে পেটে তারপর আরো নিচে নামল, আবার লেহন করতে করতে উপরে উঠল এভাবে করাতে আমি পাগলের মত হয়ে গেলাম, আমি উত্তেজনায় একবার নিজের মাথার চুলটানতে লাগলাম একবার তার মাথার চুল টেনে ছিড়তে লাগলাম। আমার যোউনি মুখে তীব্র গতিতে কল কল করে জল বের হতে লাগল, তখনো তার ঠাঠানো লিংগ আমার রানের সাথে বার বার গুতু খাচ্ছে, আমার শেষ পর্যন্ত ধৈর্যের বাধ ভেংগে বলেই ফেললাম এবার শুরু কর আর পারছিনা, সে এবার তারবলুটাকে আমার পুর্বে অভ্যস্ত যৌনাংগে ফিট করে একটা ঠেলা দিয়ে পুরোটা ঢুকিয়ে দিল, আমি আনন্দের আতিশয্যে মৃদু স্বরে আহ করে উঠলাম। বলু ঢুকিয়ে তার স্বভাব মত বলুটাকে আমার যৌনির ভিতর ঠেলে রেখে আমার বুকের উপর উপুড় হয়ে আমার একটা স্তন চোষে আরেকটা টিপতে লাগল, কিছুক্ষন এভাবে চোষনের পর আস্তে আস্তে ঠাপাতে লাগল, তারপর আমার কোমরকে চৌকির কারায়ফিট করে বসিয়ে দুপাকে উপরের দিকে তুলে ধরে পুরা বলুটা বের করে ভীষন গতিতে আবার ঢুকিয়ে দিতে লাগল, তার প্রতি ঠাপে আমি আহ ইহ উহ করে মৃদু ভাবে আতিশয্য প্রকাশ করছিলাম, তার প্রচন্ড ঠাপের ফলে আমার যৌনিমুখে তীব্র সুড়সুড়ি হতে লাগল , সমস্ত শরীর শির শির করে উঠল, যৌনিদ্বার সংকোচিত হয়ে বার বার তার বলুটাকে চিপে চিপে ধরছিল, নিজেকে আর ধরে রাখতে পারলাম না দেহটা বাকিয়ে গেল তার সাথে সাথে আমার যৌনি দিয়ে কল কল করে রস বের হয়ে গেল, সে আরো কয়েক ঠাপ দিয়ে নার্গিস নার্গিস বলে মৃদু চিতকার দিয়ে উঠল, আমি স্পষ্ট বুঝতে পারলাম তার বলু আমার যৌনি গহব্বরে কেপে উঠল আর থক থকে গাঢ বীর্য ছেড়ে দিল, আমরা উঠে যার যার কাপড় পরে স্বাভাবিক হলাম, কিছুক্ষন পর আমার মা আসল, আমাদের কে উদ্দেশ্য করে বলল, তোমাদের সবকিছু আমি দেখেছি এবং আগে ইয়হেকে জানি তবে আমার অনুরোধ থাকবে এমন কিছু না হয় যাতে সমাজে আমাদের হেয় হতে হয়। আমরা লজ্জায় নিচের দিকে চেয়ে থাকলাম। তারপর হতে আমরা যেনআরো আরো বেশী ফ্রী হয়ে গেলাম —



No comments:

Post a Comment