Wednesday, September 5, 2012


আস্তে করো নৌকা ডুবে যাবে
aনিরু আপা , আমার এক বন্ধুর প্রেমিকার
বড় বোন বিয়ের ৪/৫ মাস পরে ডিভোর্স
হয়ে যায় কিন্তু তাকে দেখে বোঝার
উপায় নেই
যে সে ডিভোর্সি সেক্সি আমার
সাথে ওর খুব ভাব প্রায় ৩ বছর
ধরে ওদের বাড়িতে যাওয়া আসা ওর
স্বামী কি ভাবে আদর করত
আমাকে শোনায়
এখনো নাকি সে চাঁদনী রাতে ছাদের
উপর গুদ ফাঁক করে ওর স্বামীর
অপেক্ষায়
থাকে ইদানিং জ্বালা মেটাতে গুদে আঙ্গুল
ভোরে জল খসায় সে আমি ওর হাতের
আঙ্গুল ধরে বলি , ইস আমি যদি হাতের
আঙ্গুল হতে পারতাম সে ফিক
করে হেসে দিয়ে বলে শখ কত আমি ওর
বেল গুলতে হাত দিতে যায় কিন্তু
সে আমার হাত
সরিয়ে বলে যা বলবি মুখে শরীরের
সাথে নয়
আমাকে সে ডার্লিং বলে কিন্তু আদর
করতে দেয়না আমি নিরু আপার মনের
কথা বুঝতে পারিনা আমার
সাথে নষ্টামি গল্প করে অথছ একটু
প্যাক
করে টিপতে দেয়না আমরা একসাথে নীল
ফ্লিম দেখেছি তবু সে আমাকে সুযোগ
দিলনা একদিন
দুজনে চটি পড়তে পড়তে গরম
হয়ে গেলাম আমার লালা বের
হয়ে আন্ডার ওয়ার ভিজে গেছে ওর
পায়জামা আমার মাথায় চুদার ভূত
চেপে বসল
আমি ওকে ধাক্কা দিয়ে সুইয়ে দুধ
দুটি ধরতে চেষ্টা করলাম ও
বাঁধা দিচ্ছে ওর শক্তি কমে গেল
আমি জামার উপর
দিয়ে টিপতে লাগলাম ও বলল আমার
কপালে একটা চুমু খা ?
আমি খেয়ে নিলাম তার পর সে বলল –
শুন আমি তোকে ভালবাসি বন্ধুর মত
দেবরের মত ,তাই তোর
সাথে ফ্রি হয়ে চলি সত্যি বলছি আমার
ভোদা কুটকুট করছে চুদা খাবার জন্য তুই
যদি করে নিস আমার বাধা দেবার
ক্ষমতা নেই কিন্তু তোর উপর আমার
যে বিশ্বাস আছে তা সাড়া জীবনের মত
হারাবি আমার মনে হবে তুই
একাটা লম্পট তাই বলি যদি আমার
ভালবাসা চাস
তাহলে ছেড়ে দে আমি ভয়
পাচ্ছি প্রয়জনে আমার
সামনে বসে হাত মেরে মাল বের কর
কিছু মনে করবনা কিন্তু , আমাকে চুদিস
না এখন তুই ভেবে দেখ
আমাকে চুদতে চাস
নাকি ভালবাসা চাস ?
আমি ওর উপর থেকে নেমে গেলাম আমার
গালে একটি চুমু দিয়ে বলল আমার ভাল
বাসা চাস বলে খুশি হলাম
আমি লজ্জা পাচ্ছি কিন্তু ওর ভাব এমন ,
যেন কিছুই হয়নি আমি নিরু আপাদের
বাড়ি যাওয়া আসা কমিয়ে দিলাম
ভালবাসা দিবস এল আমি ফুলের তোরা ও
একটি কার্ড দিলাম সে আমার জন্য
একটি সুন্দর
গেঞ্জি কিনেছে আমি তাকে বললাম
আমার গেঞ্জি চাইনা তোমার
ভালবাসা চায় তোমার ভালবাসার জন্য
আমি সব করতে পারি ?
মনে আছে তোমার , একদিন সুযোগ
পেয়েও আমি করিনি তোমার ভালবাসার
জন্য
নিরু আপা – তুই ছোট ছেলে ভালবাসার
কি বুঝিস আমাকে থামতে পারবি কি ?
তোর শরীর টা দুর্বল হয়ে যাবে যে তুই
জানিস সেদিন আমার শরীর খারাপ
ছিল নে গেঞ্জিটি পরে নে আজ একটু
তোকে নিয়ে পার্কে ঘুরব ?
মাথা থেকে খারাপ ধান্দা মুছে ফেল
আমি – তুমি পড়িয়ে দাও
নিরু আপা – আয় ঘরে আয়
বলে আমাকে গেঞ্জি পড়িয়ে বলল কত
সুন্দর লাগছে রে আজ পার্কের সব
মেয়ে তোর পিছু নেবে
নিরু আপা আমার সামনে পোশাক
বদলালো , কিন্তু কিন্তু হাঁটুর একটু উপর
ছাড়া কিছুই দেখতে পারলাম না তবু
দেখতে দেখতে গরম হয়ে গেলাম যেন
বসন্তের বাতাস আমাকে ছুঁয়ে যাচ্ছে ,
তার অঙ্গের মৌ মৌ গন্ধে প্রান
ভোরে যাচ্ছে একটি কোকিল
আমাকে বলল আমার ব্রায়ের হুক
টি লাগিয়ে দে তো আমার
আড়মোড়া ভাঙল হুক লাগিয়ে ওর পিঠের
গন্ধ শুকে নিলাম আমার গরম শ্বাস
দিলাম ওর পিঠে ও একটু কেঁপে উঠল
দুজনে বের হলাম আমি বললাম
পার্কে যাবনা আমার
চেয়ে তোমাকে বেশী সুন্দর
লাগছে দুষ্টু ছেলেরা ফ্যাল ফ্যাল
করে তাকাবে তোমার দিকে চল
একটি হোটেলে গিয়ে উঠি আমি ছাড়া ফুল
পাখিরা ও যেন দেখতে না পায় তোমার
রূপ নিরু আপা রাজি হলনা শেষে নৌকায়
উঠতে রাজি হল টোপর
আলা একটি নৌকা ভাড়া করলাম
মাঝিকে বিপদ সঙ্কেত দেবার জন্য
১০০ টাকা বেশী দিলাম
দুজনে খুব কাছাকাছি বসে গল্প
করছি ,আমি আস্তে আস্তে ওর
পায়ে পিঠে হাত বুলাচ্ছি ৩০
মিনিটের মধ্যে ও গরম হয়ে গেল
টোপরের মধ্যে টেনে নিলাম
তাকে মুখে মুখ লাগিয়ে পরে রয়লাম
কিছুক্ষণ সে নগ্ন হতে চায়লনা আমি এক
রকম জোর করে করে দিলাম বুঝলাম আজ
ভালবাসা দিবসে ও একটু
ভালবাসা চাচ্ছে সে আমাকে বলল
তোমাকে দেবার মত কিছু নেয় আমার ,
আমার সব কিছু ভোগ করেছে আমার
স্বামী আমি ওর পাছুতে হাত
দিয়ে বললাম এটা তো আছে
নিরু বলল – নেই বিশেষ বিশেষ
দিনে ও এখানেও ভরতো
আমি – আমি বললাম , চুপও এগুল
ভেবে কষ্ট পেতে নেয়
দুজন দুজন কে বুকের
ভীতরে ঢুকিয়ে নিতে চাচ্ছি ৬৯
হয়ে থাকলাম কিছুক্ষণ আমার মুখ
থেকে ওর মধু চাক টেনে নিয়ে আমার
কলা চোঁ চোঁ করে চুষতে লাগল
আরামে আমি চোখ বুজে নিলাম
মনে হচ্ছে ওর দাঁত গুল যেন নেই
ফোগলা দাঁতে চুষে যাচ্ছে অনেক গরম
ওর মুখের ভীতর টা মুখের লালা গুল
কুশুম কুশুম গরম পানি ইস ইস উহ উহ শব্দ
পাচ্ছি চোখ মেলে দেখি ও আমার
কলাটি ভোদার ভীতরে ঢুকিয়ে উহ উহ
ইস ইস আহ আহ করছে আমার চোখে চোখ
পড়তে ও লজ্জায় আমার বুকে মুখ লুকাল
আমি ওর পিঠে হাত বুলিয়ে চুমু
খেতে খেতে দুধ দুটি চেপে ধরলাম ও
দ্রুত লয়ে মাজা দোলাতে লাগল পাছার
দাবনা দুটি টিপতে লাগলাম ও বলল
আস্তে টেপ
আমি হাঁটলে যে পাছা দুলবে সে জোর
কদমে মাজা দোলাতে দোলাতে ও ও ও
মাম মা মা ইস ইস মরলাম মরলাম
বলতে বলতে জল খসিয়ে আমার
বুকে শুয়ে পড়ল
আমি ওকে নিচে সুয়িয়ে সাবল
দিয়ে মাটি খুড়ার মত , সোনা টা ওর
গুদে ভরতে ও বের করতে লাগলাম ও খুব
জোরে চি কার দিতে দিতে বলল
আস্তে করো নৌকা ডুবে যাবে ও
বাবা রে তোর বাড়ায় কত জোর রে ,
আমাকে বিয়ে করে নিস ওহ ওহ ইস ইস
গেল আমার আবার বেরিয়ে গেল
জোরে জোরে ঠা প মারো সোনা আমার
সোনার জ্বলে উঠল আমি ধরে রাখার
চেষ্টা করে ও পারলাম না ধন টা বের
করে ওর মুখে ঢুকাতে চায়লাম কিন্তু ও
মুখে নি লো না ওর মুখের উপর
ছিটকে ছিটকে পরে গেল তার পর আমার
সোনাটা মুখে নিয়ে চেটে পরিষ্কার
করে দিল ভ্যানিটি ব্যাগ থেকে টিসু
বের করে মুখ মুছে বলল – তুই
একটা হারামি , লম্পট , কুত্তা , শোর
আমার মুখে মাল ফেলে দিলি
আমি তাকে খিস্তি দিয়ে বললাম –
মাগী দয়া করে তোর ভোদা ফাটালাম
না তোর পোঁদে ভরলাম
না নৌকা দুবালাম না তাও তুই
গালি দিলি দাঁড়া তোর গুদ
ফাটাবো নৌকা ডুবাব
নিরু – পারলে ফাটা , ফাটা ভোদার আর
কি ফাটাবি তুই আমার
হাবলা পোঁদে তোর বিচি ঢুকিয়ে কিছু
করতে পারবিনা এটা কলা ,
বেগুন ,মুলা চুদা খাওয়া গুদ
এখনো মুতলে এক
কিলো দূরে গিয়ে পরে আমাকে চুদে ঘায়েল
করতে হলে তোর ধোনের বাল
উড়ে যাবে ৪০ বছর বাল বেরুবেনা
আমি – কি বললি মাগী ? দাঁড়া আজ
যদি তোকে চুদে নৌকা ডুবিয়ে আমি বিধবা না হয় ,
আমি তোকে জীবনে আর
চুদবনা বলে ওকে জাপটে ধরে আদর
করতে গেলাম ও আমাকে আদর
করতে দিবেনা আমি ওর সতীত্ব হরন
করতে চাইছি ও
রক্ষা করতে চায়ছে নৌকা দুলছে মাঝি বলল
হয়েছে আর নয় নৌকা টা আমার
ডুবে গেলে পেটে লাথি পরবে আমরা নৌকার
টোপর থেকে বের হয়ে বাইরে বসলাম
মাঝি বলল – দিদি গো , আমাকে একবার
দিবেন ?
জীবনে সুন্দরী মেয়ে চুদিনি গো দিদি ?
নিরু – দেব না কেন ? গুদ
তো রয়েছে চুদা খাবার জন্য এক কাজ
করিও তোমার বউ ও মেয়েদের
চুদতে দিও আমার নাগর কে আর
তুমি আমাকে চুদিও আমাকে চুদার
আগে ১০ কিলো মধু খেও , ভাল
করে চুদতে না পারলে দুধ দিয়ে তোমার
পুটকি মারব কিন্তু
মাঝি – হায় ভগবান !!!!এই মেয়ের
কথার চোদনে আমার নৌকা ডুবে যাবে
আমরা হাসতে লাগলাম
হাসতে হাসতে আমার
বুকে মাথা দিয়ে শুয়ে পড়ল নিরু
আমি আস্তে আস্তে ওর ঠোট ,
চুচি টিপতে লাগলাম ও
আমাকে মাঝে মাঝে চিমটি কেটে বলছে তুমি কত
দুষ্টু শুধু চিমটি কাটছ
নিরু আপা বলল সেদিন যদি করতে ,
আজকের দিনের মত
ভালবাসা পেতেনা সত্যি তুমি ভালবাসা নিতে জানো
ছবি: আস্তে করো নৌকা ডুবে যাবে
aনিরু আপা , আমার এক বন্ধুর প্রেমিকার
বড় বোন বিয়ের ৪/৫ মাস পরে ডিভোর্স
হয়ে যায় কিন্তু তাকে দেখে বোঝার
উপায় নেই
যে সে ডিভোর্সি সেক্সি আমার
সাথে ওর খুব ভাব প্রায় ৩ বছর
ধরে ওদের বাড়িতে যাওয়া আসা ওর
স্বামী কি ভাবে আদর করত
আমাকে শোনায়
এখনো নাকি সে চাঁদনী রাতে ছাদের
উপর গুদ ফাঁক করে ওর স্বামীর
অপেক্ষায়
থাকে ইদানিং জ্বালা মেটাতে গুদে আঙ্গুল
ভোরে জল খসায় সে আমি ওর হাতের
আঙ্গুল ধরে বলি , ইস আমি যদি হাতের
আঙ্গুল হতে পারতাম সে ফিক
করে হেসে দিয়ে বলে শখ কত আমি ওর
বেল গুলতে হাত দিতে যায় কিন্তু
সে আমার হাত
সরিয়ে বলে যা বলবি মুখে শরীরের
সাথে নয়
আমাকে সে ডার্লিং বলে কিন্তু আদর
করতে দেয়না আমি নিরু আপার মনের
কথা বুঝতে পারিনা আমার
সাথে নষ্টামি গল্প করে অথছ একটু
প্যাক
করে টিপতে দেয়না আমরা একসাথে নীল
ফ্লিম দেখেছি তবু সে আমাকে সুযোগ
দিলনা একদিন
দুজনে চটি পড়তে পড়তে গরম
হয়ে গেলাম আমার লালা বের
হয়ে আন্ডার ওয়ার ভিজে গেছে ওর
পায়জামা আমার মাথায় চুদার ভূত
চেপে বসল
আমি ওকে ধাক্কা দিয়ে সুইয়ে দুধ
দুটি ধরতে চেষ্টা করলাম ও
বাঁধা দিচ্ছে ওর শক্তি কমে গেল
আমি জামার উপর
দিয়ে টিপতে লাগলাম ও বলল আমার
কপালে একটা চুমু খা ?
আমি খেয়ে নিলাম তার পর সে বলল –
শুন আমি তোকে ভালবাসি বন্ধুর মত
দেবরের মত ,তাই তোর
সাথে ফ্রি হয়ে চলি সত্যি বলছি আমার
ভোদা কুটকুট করছে চুদা খাবার জন্য তুই
যদি করে নিস আমার বাধা দেবার
ক্ষমতা নেই কিন্তু তোর উপর আমার
যে বিশ্বাস আছে তা সাড়া জীবনের মত
হারাবি আমার মনে হবে তুই
একাটা লম্পট তাই বলি যদি আমার
ভালবাসা চাস
তাহলে ছেড়ে দে আমি ভয়
পাচ্ছি প্রয়জনে আমার
সামনে বসে হাত মেরে মাল বের কর
কিছু মনে করবনা কিন্তু , আমাকে চুদিস
না এখন তুই ভেবে দেখ
আমাকে চুদতে চাস
নাকি ভালবাসা চাস ?
আমি ওর উপর থেকে নেমে গেলাম আমার
গালে একটি চুমু দিয়ে বলল আমার ভাল
বাসা চাস বলে খুশি হলাম
আমি লজ্জা পাচ্ছি কিন্তু ওর ভাব এমন ,
যেন কিছুই হয়নি আমি নিরু আপাদের
বাড়ি যাওয়া আসা কমিয়ে দিলাম
ভালবাসা দিবস এল আমি ফুলের তোরা ও
একটি কার্ড দিলাম সে আমার জন্য
একটি সুন্দর
গেঞ্জি কিনেছে আমি তাকে বললাম
আমার গেঞ্জি চাইনা তোমার
ভালবাসা চায় তোমার ভালবাসার জন্য
আমি সব করতে পারি ?
মনে আছে তোমার , একদিন সুযোগ
পেয়েও আমি করিনি তোমার ভালবাসার
জন্য
নিরু আপা – তুই ছোট ছেলে ভালবাসার
কি বুঝিস আমাকে থামতে পারবি কি ?
তোর শরীর টা দুর্বল হয়ে যাবে যে তুই
জানিস সেদিন আমার শরীর খারাপ
ছিল নে গেঞ্জিটি পরে নে আজ একটু
তোকে নিয়ে পার্কে ঘুরব ?
মাথা থেকে খারাপ ধান্দা মুছে ফেল
আমি – তুমি পড়িয়ে দাও
নিরু আপা – আয় ঘরে আয়
বলে আমাকে গেঞ্জি পড়িয়ে বলল কত
সুন্দর লাগছে রে আজ পার্কের সব
মেয়ে তোর পিছু নেবে
নিরু আপা আমার সামনে পোশাক
বদলালো , কিন্তু কিন্তু হাঁটুর একটু উপর
ছাড়া কিছুই দেখতে পারলাম না তবু
দেখতে দেখতে গরম হয়ে গেলাম যেন
বসন্তের বাতাস আমাকে ছুঁয়ে যাচ্ছে ,
তার অঙ্গের মৌ মৌ গন্ধে প্রান
ভোরে যাচ্ছে একটি কোকিল
আমাকে বলল আমার ব্রায়ের হুক
টি লাগিয়ে দে তো আমার
আড়মোড়া ভাঙল হুক লাগিয়ে ওর পিঠের
গন্ধ শুকে নিলাম আমার গরম শ্বাস
দিলাম ওর পিঠে ও একটু কেঁপে উঠল
দুজনে বের হলাম আমি বললাম
পার্কে যাবনা আমার
চেয়ে তোমাকে বেশী সুন্দর
লাগছে দুষ্টু ছেলেরা ফ্যাল ফ্যাল
করে তাকাবে তোমার দিকে চল
একটি হোটেলে গিয়ে উঠি আমি ছাড়া ফুল
পাখিরা ও যেন দেখতে না পায় তোমার
রূপ নিরু আপা রাজি হলনা শেষে নৌকায়
উঠতে রাজি হল টোপর
আলা একটি নৌকা ভাড়া করলাম
মাঝিকে বিপদ সঙ্কেত দেবার জন্য
১০০ টাকা বেশী দিলাম
দুজনে খুব কাছাকাছি বসে গল্প
করছি ,আমি আস্তে আস্তে ওর
পায়ে পিঠে হাত বুলাচ্ছি ৩০
মিনিটের মধ্যে ও গরম হয়ে গেল
টোপরের মধ্যে টেনে নিলাম
তাকে মুখে মুখ লাগিয়ে পরে রয়লাম
কিছুক্ষণ সে নগ্ন হতে চায়লনা আমি এক
রকম জোর করে করে দিলাম বুঝলাম আজ
ভালবাসা দিবসে ও একটু
ভালবাসা চাচ্ছে সে আমাকে বলল
তোমাকে দেবার মত কিছু নেয় আমার ,
আমার সব কিছু ভোগ করেছে আমার
স্বামী আমি ওর পাছুতে হাত
দিয়ে বললাম এটা তো আছে
নিরু বলল – নেই বিশেষ বিশেষ
দিনে ও এখানেও ভরতো
আমি – আমি বললাম , চুপও এগুল
ভেবে কষ্ট পেতে নেয়
দুজন দুজন কে বুকের
ভীতরে ঢুকিয়ে নিতে চাচ্ছি ৬৯
হয়ে থাকলাম কিছুক্ষণ আমার মুখ
থেকে ওর মধু চাক টেনে নিয়ে আমার
কলা চোঁ চোঁ করে চুষতে লাগল
আরামে আমি চোখ বুজে নিলাম
মনে হচ্ছে ওর দাঁত গুল যেন নেই
ফোগলা দাঁতে চুষে যাচ্ছে অনেক গরম
ওর মুখের ভীতর টা মুখের লালা গুল
কুশুম কুশুম গরম পানি ইস ইস উহ উহ শব্দ
পাচ্ছি চোখ মেলে দেখি ও আমার
কলাটি ভোদার ভীতরে ঢুকিয়ে উহ উহ
ইস ইস আহ আহ করছে আমার চোখে চোখ
পড়তে ও লজ্জায় আমার বুকে মুখ লুকাল
আমি ওর পিঠে হাত বুলিয়ে চুমু
খেতে খেতে দুধ দুটি চেপে ধরলাম ও
দ্রুত লয়ে মাজা দোলাতে লাগল পাছার
দাবনা দুটি টিপতে লাগলাম ও বলল
আস্তে টেপ
আমি হাঁটলে যে পাছা দুলবে সে জোর
কদমে মাজা দোলাতে দোলাতে ও ও ও
মাম মা মা ইস ইস মরলাম মরলাম
বলতে বলতে জল খসিয়ে আমার
বুকে শুয়ে পড়ল
আমি ওকে নিচে সুয়িয়ে সাবল
দিয়ে মাটি খুড়ার মত , সোনা টা ওর
গুদে ভরতে ও বের করতে লাগলাম ও খুব
জোরে চি কার দিতে দিতে বলল
আস্তে করো নৌকা ডুবে যাবে ও
বাবা রে তোর বাড়ায় কত জোর রে ,
আমাকে বিয়ে করে নিস ওহ ওহ ইস ইস
গেল আমার আবার বেরিয়ে গেল
জোরে জোরে ঠা প মারো সোনা আমার
সোনার জ্বলে উঠল আমি ধরে রাখার
চেষ্টা করে ও পারলাম না ধন টা বের
করে ওর মুখে ঢুকাতে চায়লাম কিন্তু ও
মুখে নি লো না ওর মুখের উপর
ছিটকে ছিটকে পরে গেল তার পর আমার
সোনাটা মুখে নিয়ে চেটে পরিষ্কার
করে দিল ভ্যানিটি ব্যাগ থেকে টিসু
বের করে মুখ মুছে বলল – তুই
একটা হারামি , লম্পট , কুত্তা , শোর
আমার মুখে মাল ফেলে দিলি
আমি তাকে খিস্তি দিয়ে বললাম –
মাগী দয়া করে তোর ভোদা ফাটালাম
না তোর পোঁদে ভরলাম
না নৌকা দুবালাম না তাও তুই
গালি দিলি দাঁড়া তোর গুদ
ফাটাবো নৌকা ডুবাব
নিরু – পারলে ফাটা , ফাটা ভোদার আর
কি ফাটাবি তুই আমার
হাবলা পোঁদে তোর বিচি ঢুকিয়ে কিছু
করতে পারবিনা এটা কলা ,
বেগুন ,মুলা চুদা খাওয়া গুদ
এখনো মুতলে এক
কিলো দূরে গিয়ে পরে আমাকে চুদে ঘায়েল
করতে হলে তোর ধোনের বাল
উড়ে যাবে ৪০ বছর বাল বেরুবেনা
আমি – কি বললি মাগী ? দাঁড়া আজ
যদি তোকে চুদে নৌকা ডুবিয়ে আমি বিধবা না হয় ,
আমি তোকে জীবনে আর
চুদবনা বলে ওকে জাপটে ধরে আদর
করতে গেলাম ও আমাকে আদর
করতে দিবেনা আমি ওর সতীত্ব হরন
করতে চাইছি ও
রক্ষা করতে চায়ছে নৌকা দুলছে মাঝি বলল
হয়েছে আর নয় নৌকা টা আমার
ডুবে গেলে পেটে লাথি পরবে আমরা নৌকার
টোপর থেকে বের হয়ে বাইরে বসলাম
মাঝি বলল – দিদি গো , আমাকে একবার
দিবেন ?
জীবনে সুন্দরী মেয়ে চুদিনি গো দিদি ?
নিরু – দেব না কেন ? গুদ
তো রয়েছে চুদা খাবার জন্য এক কাজ
করিও তোমার বউ ও মেয়েদের
চুদতে দিও আমার নাগর কে আর
তুমি আমাকে চুদিও আমাকে চুদার
আগে ১০ কিলো মধু খেও , ভাল
করে চুদতে না পারলে দুধ দিয়ে তোমার
পুটকি মারব কিন্তু
মাঝি – হায় ভগবান !!!!এই মেয়ের
কথার চোদনে আমার নৌকা ডুবে যাবে
আমরা হাসতে লাগলাম
হাসতে হাসতে আমার
বুকে মাথা দিয়ে শুয়ে পড়ল নিরু
আমি আস্তে আস্তে ওর ঠোট ,
চুচি টিপতে লাগলাম ও
আমাকে মাঝে মাঝে চিমটি কেটে বলছে তুমি কত
দুষ্টু শুধু চিমটি কাটছ
নিরু আপা বলল সেদিন যদি করতে ,
আজকের দিনের মত
ভালবাসা পেতেনা সত্যি তুমি ভালবাসা নিতে জানো

No comments:

Post a Comment