Wednesday, September 5, 2012

♥ যৌন মিলনের সময় করনীয় ♥

১. সঙ্গিনীর দেহে প্রবেশ এর পূর্বে আপনার যৌনাঙ্গ দিয়েদিয়ে তার যৌনাঙ্গে হালকা ভাবে আদর করুন , সঙ্গীকে জানান যে আপনি এখন প্রবেশকরতে যাচ্ছেন , এর ফলে সে আপনাকে ভিতরে নেয়ারজন্য মানসিক ভাবে প্রস্তুত হবে ।
২. কক্ষনোই জোর করে ঢুকার চেষ্টা করবেননা , যদি দেখেন যে আপনার সঙ্গিনীর যৌনাঙ্গ আপনাকে নেয়ার জন্য প্রস্তুত নয় তবে তাকে আশ্বাস দিন যে অসুবিধা নেই , সঙ্গিনীকে রাগ দেখাবেন না । যৌন
াঙ্গ সবসময় এক ধরনের Response নাও দিতে পারে। যদি রাগ দেখান তাহলে পরবর্তীতে সে উত্তেজিত হবার বদলেভয় পাবে এবং তার মস্তিস্ক Response করতে প্রচুর সময় নিবে ।
৩. প্রবেশ এর পর আস্তে আস্তে আদর করুন , সঙ্গিনীকে মন থেকে ভালোবাসার কথাবলুন , তার সারা শরীরএ হাত বুলান । মনে রাখবেন যে , যদি আপনার সঙ্গী আপনার কাছ থেকে ভালবাসা পূর্ণ শারীরিক আদর লাভ করে তাহলে এটি তার কাছে আনন্দময় মুহূর্ত হিসেবে গণ্য হবে , এবং তা সুখকর স্মৃতি হিসেবে তার মস্তিস্কে জমা হবে । ফলাফল হিসেবে পরবর্তীতে যৌন মিলনের সময় তার Response অনেক ভালো হবে ।
৪. সঙ্গিনীকে ব্যথা দিবেন না । মাঝে মাঝে প্রশ্ন করুন যে তার কেমন লাগছে । যদি দেখেন যে আপনার সঙ্গিনীর যোনি রস কমে আসছে বা শুকিয়ে আসছে তাহলে সঙ্গম শেষ করে দিন , জোর করে দীর্ঘায়িত করবেন না ।
৫. মিলনের এক পর্যায়ে যখন আপনি অনুভব করছেন যে আপনার একটি শিরশিরেঅনুভূতি হচ্ছে , এবং এই অনুভূতি আর একটু বাড়লেই আপনার বীর্যপাত হয়ে যাবে , তখন কোমর সঞ্চালন বন্ধ করুন । চুপচাপ সঙ্গিনীর উপর শুয়ে থাকুন এবং তাকে গলায় বা কানে চুমু দিন। চোখ বা চুলের প্রশংসা করুন । আলতো ভাবে তাকে আদর করুন । এতে আপনার মনোযোগ অন্য দিকে সরবে এবং শিরশিরে অনুভূতি কমে গিয়ে যৌনাঙ্গ আবার স্বাভাবিক হবে । এরপর আবার মিলন শুরু করুন । প্রক্রিয়া টি ২-৩ বার এর বেশী প্রয়োগ করবেন না ।
৬. আসন পরিবর্তন করুন । এক এক দম্পতি এক এক আসনে তৃপ্তি বোধ করেন , তাই ধীরে ধীরে জেনে নিন আপনাদের কোন আসন পছন্দ । সেগুলো প্রয়োগ করুন ।
৭. মিলনের সময় যদি অল্প সময়ে নারী সঙ্গির যোনি রস শুকিয়ে আসে , বা পুরুষ সঙ্গির লিঙ্গতেমন শক্ত না হয় , বা দ্রুত বীর্যপাত হয়েযায় তাহলে সঙ্গীকে দোষারোপ করবেন না । নিয়মিত যৌন জীবন এর মাঝে মাসে ২-৪ বার এরকম হতেই পারে । সঙ্গীকে জানান যে কোন অসুবিধা নেই । পরের বার ভালো হবে । প্রত্যেক বার যে পূর্ণ যৌন মিলন করতেই হবে এমন কথা নেই ।
৮. এক এক দম্পতি উত্তেজিত হবার এক এক নিয়ম ( যেমন , চুম্বন , ব্লো-জব ) পছন্দ করেন , জেনে নিন আপনাদের কোনটি পছন্দ । সেটি করুন । একক সিদ্ধান্ত নেবেন না । আপনার সঙ্গী যদি কোনটি পছন্দ না করেন তবে সেটি করবেন না ।
৯.আপনার ইচ্ছা করছে কিন্তু আপনার সঙ্গীর করছেনা । তাহলে নিজেকে সংযত করুন । 


ছবি: ক্ছবিতে যে জিনিসটি দেখতে পাচ্ছেন
তার নাম ফিমেল কনডম। ছেলেদের
যেমন কনডম আছে,
তেমনি আছে মেয়েদের জন্যেও।
ব্যবহারের অজ্ঞতার জন্যে আমাদের
দেশে এর তেমন একটা ব্যবহার নেই।
কিন্তু ওয়েস্টার্ন দেশগুলোতে ছেলেদের
চেয়ে মেয়েদের কনডমের
চাহিদা বেশি। কারণ মেয়েদের কনডম
ব্যবহারে তুলনামূলক
ভাবে যৌনমুলনে বেশি আনন্দ
পাওয়াযায়।
এখন শিখিয়ে দিচ্ছি ফিমেল কনডম
ব্যবহারের নিয়মঃ
এর নীচের
দিকে যে রাবারটি দেখতে পাচ্ছেন
তা থাকে যোনীর ভেতর। আর চিকন বড়
ফাঁকের
যে রাবারটি আছে তা যোনীমুখের
বাইরে আটকে থাকে। নীচের
মোটা রাবারটিকে প্রথমে বুড়ো আঙ্গুল
এবং তর্জনী ব্যবহারে পেন্সিলের
মতো করে ধরে যোনীমুখে সামান্য
ঢুকিয়ে এরপর বাইরের বড় ফাঁকের
রাবারটির ভিতর দিয়ে আঙ্গুল
দিয়ে আস্তে আস্তে চাপ
দিয়ে পুরো কনডমটিকে যোনীর ভেতর
ঢুকিয়ে দিন। দেখবেন বাইরের
রাবারটি যোনীমুখের
চারপাশে আটকে আছে।
তা ভেতরে ঢুকে নিজে থেকেই প্রসারিত
হবে।
এবার যৌনমিলন উপভোগ করুন। মিলন
শেষে সাবধানে কনডমটি বের
করে আনুন।
Like + Share+tag korun pls .

No comments:

Post a Comment