Tuesday, September 4, 2012

উর্মির মা


অমাবস্যার চাঁদ তেমন কোনো বিশেষ
কারণ কিংবা উত্সব
ছাড়া গ্রামে সচারাচর যাওয়া হত
না…..আর বড় ফুপুর বাড়িতে তো ৬
মাসে একবার…গরমের ছুটিতে ফুপুর
সাধা-সাধিতে উনার
বাড়িতে না গিয়ে পারলাম না…সবাই
মিলে গেলাম…এক দিন ভালো ভাবেই
আনন্দের সাথে কাটল…পরের দিন
দুপুরের খাওয়া দাওয়া শেষে সবাই
মিলে টিভিতে সিনেমা দেকছে….সেদিন
ছিল শুক্রবার…সোমবার
আবার ঢাকার
উদ্দেশ্যে রওয়ানা করতে হবে…
তো সবাই মিলে টি.ভি দেকছে….কিন্তু
বাংলা সিনেমার প্রতি আমার
কোনো আকর্ষণ নেই বললেই চলে…
তারপর মনের ইচ্ছার বিরদ্ধে বেশ
কিচুক্ষন দেখলাম…কিন্তু বোর
হয়ে গেলাম…আবার এই দিকে ফুপুর
বাড়িতে তেমন একটা যাওয়া হয়
না বলে তেমন
কাউকে একটা কাউকে চিনি না…..আমি একা একা বাইরে হাটতে লাগলাম….সুন্দর
বাতাস
বইছে….আমি হাটতে হাটতে উনাদের
শেষের বাড়ির শেষ সীমানায়
চলে গেলাম…
কয়েকটা বাড়ি মিলে গঠিত
হয়েছে তাদের বাড়ি…শেষ সীমানায়
জায়গাটা খুব সুন্দর অনেকগুলো গাছ
মিলে একটা জঙ্গলের মত
তৈরী হয়েছে..পাশে পুকুর….আর চমত্কার
বাতাস….তার সাথেই গ্রামের বাড়ির
সেই টিনের চালের
বেড়া দিয়ে ঘেরা স্নান ঘর…গোসলের
ঘর….উপর দিয়ে খোলা আবার নিচ
দিয়ে অনেকটুকু নেই….প্রায় অর্ধেকের
চেয়ে একটু কম…স্নান ঘরের
সাথে জোড়া দেয়া গরুর ঘর…স্নান
ঘরের নিচ
দিয়ে তাকালে পুরো দেখা যায়
ভিতরে কি হচ্ছে…আমার চোখ
গিয়ে পড়ল সেই দিক দিয়ে…কারও
ফর্সা পা দেখা যাচ্ছে…সম্ভবত
মহিলা…গোসল করছে…
পানি গায়ে ঢালার শব্দ
শোনা যাচ্ছে….আমি একটু নিচু
হয়ে তাকাতে দেখলাম মহিলা কেউ
একজন গোসল করছেন….আমার কৌতুহল
বেড়ে গেল…আসে-পাশে কেউ
নেই….দুপুরের খাবার খেয়ে সবাই
ঘুমে কিংবা ঘরে টি.ভি দেখছে…
আমি গরু রাখার ঘরে গেলাম…
ওখানে গিয়ে হাটু গেড়ে স্নান ঘরের
নিচ দিয়ে উকি মেরে দেখি পাশের
বাড়ির উর্মির মা গোসল করছে……চাপ
কল
দিয়ে চেপে চেপে পানি উঠিয়েছে একটি বড়
বালতিতে…মাত্র গোসল শুরু
করেছেন….পুরো নগ্ন শরীর…পুরো শরীর
ভিজা .আমার পুরুসাহ্ঙ্গটি লৌহ দন্ডের
মত শক্ত হয়ে গেছে…আমি হাত
দিয়ে আমার শক্ত লিঙ্গ চেপে ধরলাম…
কি বড় বড় দু’টি মাই…কি একটা পাছা…
নগ্ন শরীরের উপর হাত
দিয়ে কচলে কচলে গোসল
করছে…..কালো চুলে ঘেরা ভোদা….মোটা মোটা দুটো উরত..উনার
ফিগার্টাও অবশ্য মোটা-সোটা ছিল…
আমি এক নজরে ভোদার সৌন্দর্য্য উপভোগ
করতে লাগলাম…এত বড় বড় দুটো মাই আর
পাছা..আমি এভাবে মহিলাদের
আগে কখনো নগ্ন দেখিনি…উনি কোমল
শরীরের উপর
পানি ঢালা থামালেন….উনি হাতের
মধ্যে সাবান নিয়ে ঘসা শুরু
করলেন….প্রথমে পুরো গায়ে সাবান
লাগালেন…তারপর সাবান রেখে হাত
দিয়ে ঘসে ঘসে দিয়ে প্রথমে হাত আর
পা সাবানে মাখালেন তারপর দুই
মাইয়ের উপর দুই হাত
মুঠো করে ধরে রগরে রগরে মাইযে সাবান
লাগাতে লাগলেন…ঠিক তারপরপরই
হাতে আরেকটু সাবান নিয়ে ভোদার
মধ্যে নিয়ে কচলাতে লাগলো..এক
পা একটু উচু করে আঙ্গুল নিয়ে ভোদার
মধ্যে রেখে আঙ্গুলি করার মত ভোদার
ভিতরটায় সাবান
দিয়ে কচলে নিল….বেশ কিচুক্ষন
সাবান লাগানোর পর
গায়ে পানি ঢেলে গোসল শেষ করলো…
আমি ততক্ষনাত চম্পট
মারলাম…..সারাদি ন আমার
চোখে সেই ছবি ভাসমান…কি দেখলাম
আজ দুপুরে….মেয়েদের
শরীর এত কোমল
হয়…..ভোদা দেখতে এত সুন্দর …ওই খান
দিয়েই কি উর্মির মা প্রস্রাব
করেন….আর ছেলেরা কি ওই
জায়গা দিয়ে সোনা ঢোকায়….আর
পাছা..কি ভাবে বানালেন
উনি তর্মুজাকৃতি পাছা…
ডাবাকৃতি মাই….আমায় পাগল
করে দিচ্ছিল উনার শরীরের অদ্ভুত
সৌন্দর্য্য….আমি
যত ভাবছি ততই
আমার সোনা শক্ত হয়ে যাচ্ছে….উনার
বয়স ৩০ এর কম হবে না..কিন্তু এ
বয়সে এত সুন্দর শরীর …উনাকে যেন
ভুলতে পারছি না….গ্রামে এসে একই
নতুন অভিজ্ঞতা হলো…আবার কালো যাব
সেখানে..যদি আবার দেখতে পাই উনার
দৈহিক সৌন্দৌর্যটা…আমা র দিন
কাটছিল না…আবার
কবে কালকে আসেব…রাত
হলো….তাড়াতাড়ি খাওয়া দাওয়া করে নিলাম
যেন ঘুমালেই সকাল হয়…রাতে শুয়েও
মাথায় একই জিনিস…
অবশেষে ঘুমালাম…. পরের দিন……..
সকাল হলো…আমি নাস্তা করে বের
হয়ে পরলাম…একটু পর পর সেই স্নান
ঘরে যাচ্ছি…আসে-পাশে
আবার অনেক
মানুষ…এত উকিও মারা যায় না…না আজ
মনে হয় আর আসবে না…দুপুর
গড়িয়ে বিকেল হবে একই সময়ে আবার
যখন গেলাম…দেখি দরজা বন্ধ…..গরুর
ঘরে গিয়ে আবার একই
ফর্মুলা..হ্যা সেক্সি লেডি..উর্মির
মা….আবার নগ্ন দেহ গোসল
করছেন….আমি নিজেকে আর
সামলাতে পারছি না…হার্ট-বিট
অতিরিক্ত পরিমানে বেড়ে গেছে…আজ
আবার সাবান লাগানোর নতুন বেবস্থা…
জল চৌকি নামে যে বসার
চৌকি সেখানে বসে সাবান
লাগাচ্ছেন…ভোদা,
পা� ��ার ফুট,মাই
সব সাবানে ঘসে ঘসে আবার গোসল শেষ
করলেন…গোসল ও শেষ হলো আমিও চম্পট
মারলাম…..সেদিন আবার পরেরদিনের
অপেক্ষা করতে লাগলাম…কালই শেষ
দিন…পরে ঢাকা ফেরত
যেতে হবে যদি কালও আবার একই সময়
গোসল করে তাহলে তো একটা ভালো শেষ
নিয়ে ঢাকা ফেরা…. পরদিন…..
না সকাল থেকে অনেক বার টহল দিলাম
কিন্তু কিন্ত উর্মির মা নেই…আজ
কি গোসল করবেন না?
আমি ভাবতে লাগলাম…দুপুর
বেলা খাওয়া-দাওয়া শেষ করে আবার
গেলাম…নাহ..আজ মনে হয় আর
দেখতে পারব না…বিকেল
গড়িয়ে এলো আমি শেষ বারের মত
গেলাম…কিন্তু কাউকে দেখতে পেলাম
না…আমি মন খারাপ করে ফিরে আসব
ঠিক তখন মনে হলো–পাশেই
তো উর্মিদের ঘর..দেখব
নাকি ভাবি মানে উর্মির
মা ঘরে আছেন নাকি..ঘরের
দরজা ভিড়ানো…টি.ভি চলছে…উর্মির
মা মানে ভাবি বিছানায়
ঘুমিয়ে আছে..পা দুটো ছড়িয়ে দিয়ে…আর
উর্মি পাশে ঘুমিয়ে আছে….ভাবির
শাড়িটা আর একটু উপরে উঠলে আবার
জিনিস দেখতে পাব…আমার লিঙ্গ আবার
লৌহ-দন্ড হয়ে গেল
উকি মেরে দেখছি আমার
দৃষ্টি শক্তি শাড়ির নিচ
দিয়ে দু’পা ভেদ করে কত দূর যায়…না…
সুধু পায়ের লোম গুলো আর হাটু পর্য্যন্ত
দেখা যাচ্ছে….আর আর একটু
ভিতরে অন্ধকার…আমি আমার সোনা-
বাবাজিকে হাতাতে লাগলাম….যাই
শেষ বারের মত ভাবির ভোদার সাক্ষাত
দিয়ে আসি….উর্মিকে ডাক
দিলাম….”উর্মি,উ
র্ম�� �,এই পিচ্চি;
ঘুমিয়ে পরেছিস? নাহ সারা শব্দ
নেই…মা মেয়ে দুজনে ঘুম..এই
তো সুযোগ..আমি দরজাটা নিশব্দে লাগিয়ে দিলাম…
ফেনের আওয়াজ আর টি.ভির আওয়াজ
হচ্ছে….আমি ভাবির পায়ের
সামনে গিয়ে দাড়ালাম…আমার হার্ট-
বিট আবার বেড়ে গেল…দাতে ফাট
কামড়
মেরে শাড়িটা আস্তে করে ধরে জাস্ট
হাটুর উপর অব্দি উঠালাম…মোটা-মোট
া কলা গাছের মত
দু’টো ফর্সা উরত..শাড়ি অল্প কাচতেই
ভোদার একটা অংশ দেখা দিল….এবার
চোখের খুব কাছ
থেকে ভোদা দেখতে পেলাম..হ্যা ভালই
বাল গজিয়েছে….ছেদ্যা
ও খুব স্পষ্ট
ভাবে দেখা যাচ্ছে….ছেদ্যার লাইন
পাছার ফুটোয় গিয়ে মিশেছে…
আমি শাড়ি এবার উরত
অব্দি কাচলাম…..আর দু’পা দু
দিকে প্রসার
করে দিলাম….পা দুটো নিশক্তি অবস্থায়
দু দিকে চেগিয়ে পরে আছে….আমি আর
সামলাতে পারলাম
না নিজেকে….ভোদা দেখেই জিভে জল
এসে গেল..মনে হচ্ছিল
জিবটা রেখে চেটে খাই…কিন্তু
চেটে সময় নষ্ট করার মত সময় নেই…
হ্যাফ পেন্ট সহ নিচের
জাঙ্গিয়া নিচে নামালাম…..খুব
সতর্কতার সহিত এক পা নিয়ে ভাবির
ডান উরতের কাছে নিয়ে গেলাম আর
সোনার মুন্ডি ঠিক ভোদার ছেদ্যার
নিচে যোনির ফুটোয় নিয়ে রেখে পজিশন
নিয়ে বসলাম…আমার শরীরের কোনো ভর
ভাবির উপর দিলাম না….ভাবির
দু’সাইডে বিছানায় হাতে ভর করে ডান
হাত দিয়ে একটু শক্তি প্রয়োগের
সাথে অর্ধেকের বেশি সোনার অংশ
আস্তে ঠেলা দিয়ে যোনির
হোলে ঢুকিয়ে দিলাম….ভাবি এখনো ঘুমাচ্ছে….আমি খুব
ধীরে ধীরে কোমর দুলিয়ে দুলিয়ে পুশ
আর পুল করার
মাধ্যমে ভাবিকে চোদা দিতে থাকি…
তিন চারবার ঢোকানোর সময়
ভাবি সজাগ হয়ে গেল…চোখ
খুলে দেখলেন
আমি উপরে শুয়ে শুয়ে ভোদা মারছি…
আমি আর ভয় পেলাম না….উনার
চোখে চোখ
রেখে চোদা চালিয়ে যেতে থাকলাম
….সে এক অন্য রকম অনুভুতি…আমার
সারা শরীর শিহরিত
হয়ে যেতে থাকে…পৃথিবীর সব
চেয়ে সুখের ও আনন্দের কাজটি যেন
আমি করছি..ভাবি আর কিছু বললেন না…
সুধু নাক চেপে চেপে ইমম ইমম ইমম
উউউহ উম করতে থাকে….আর আমার
দিকে নিশা নিশা চোখে তাকিয়ে থাকে…
আমিও এক নজরে তাকিয়ে থাকি…..আমার
শ্বাস-প্রশ্বাস বেড়ে গেল…কিন্তু
আমি আমার কাজ
থেকে অটল….ধীরে ধীরে ইংরেজিতে যাকে বলে “জেন্টাল
পুশ” করতে থাকি……আমি সোনা ভোদার
মধ্যে ঢোকানোর সময়
ভাবি জোরে নিশ্বাস ফেলছেন…
আমি তখন ভাবির উপর পুরো শুয়ে আছি…
আমি এক সময়
সোনা পুরোটা ধীরে ধীরে ঠেসে ভোদার
শেষ মাথায় নিয়ে গিয়ে ঠেকালাম…
বুঝলাম ভাবির ভোদার
গভীরতা প্রশংসনীয়…ঠেকান ো�� �
পর আমি পাছা পেছন দিক
থেকে টেনে সামনের দিকে একটা ঠাপ
মারতেই
পুরো বিছানাটা কেপে উঠলো..ভাবি বলল-”
আস্তে,,,,আস্তে”
…আমি ব্লাউস
টেনে উপরে তুলে মেন্যা বাইরে বের
করতে গেলাম…কিন্তু এত বড় ছিল
যে আমি বের করতে পারছিলাম না…
ভাবি নিজে থেকেই ব্লাউস সহ
ব্রা টেনে তুলে ডাবাকৃতি মাই
দুটো বের করে দিল…আমি এবার দুই
মেন্যা দুই হাতের মুঠোয় রেখে পিষ্ট
করতে লাগলাম…এত বড় আর নরম
মেন্যা পিষ্ট করতে ভালই লাগছিল……
ঠিক যেন আটা দিয়ে বানানো বড়
সাইজের দুটো আটার মন্ড……
আমি ভাবিকে চোদায় এত মগ্ন ছিলাম
যে কোথায় যে মাই দুটো মুখে পুরে একটু
চুষে দেব..খেয়াল হচ্ছিল না…প্রায়
মিনিট দশেক চলল আমার আর ভাবির
চোদন লীলা আবার তার মেয়ের
সামনে….আমার চোখ দিয়ে পানি বের
হয়ে বীর্যপাতের সময়….এত আরাম
আমি আমার জীবনে কখনো পাই নি…
ভাবির ভোদার ভিতরেই
বীর্যপাত….বীর্য
পা� ��ের সময়
ভাবির ঠোটে আমার
জিব্বা দিয়ে চেটে দিলাম…
আমি ক্লান্ত হয়ে পরলাম…প্রায় এক
মিনিট অভাবে শুয়ে ছিলাম…আমার
ঠাটানো সোনা একেবারে নুয়ে পরেছে…
সোনার উপরে বীর্য লেগে আছে…
আমি উঠলাম…ঘড়িতে ৬:৩০
বাইরে অন্ধকার হয়ে গেছে…
আমি কোনো রকম হাত দিয়ে বীর্য
পরিস্কার করে পেন্ট
পরে নিলাম….ভাবি শুয়ে আছে আর সুধু
ভোদা হাতাচ্ছে….বীর্য
ের আঠায়
ভাবির ভোদার বাল
গুলো আঠালো হয়ে গেছে….আমি বললাম..আমি কাল
যাওয়ার আগে একটা পিল দিয়ে যাব…
২৪ hours এর মধ্যে খেতে হয়…
ভাবি বলল– এই
ঘটনা ঘটালে কি ভাবে বলত
আমি বললাম– অনেক
ইতিহাস..পরে শুনাব

2 comments:

  1. রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন
    @
    !
    @
    সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প
    @
    !
    @
    প্রাইভেট পড়াতে গিয়ে প্রথমে ছাত্রীকে চুদলাম, তার পর একে একে ছাত্রীর বড় বোন, মা, নানী, ভাইয়ের বউ সবাইকে গনহারে চুদলাম
    @
    !
    @
    ক্লাস ফাইভে পড়া মেয়ের গুদ চোদার ভিডিও, ছোট মেয়েদের সাথে সেক্স করার মোবাইল পর্ণ ভিডিও, দেশী মেয়েদের দুধ, গুদ, পাছার ছবি
    @
    !
    @
    মামাতো বোনের সাথে চোদাচুদি করতে গিয়ে ধরা খেয়ে ৫০ বছরের বুড়ি মামীকে চুদলাম, তিনজন মিলে মামিকে চুদে ভিডিও করে রাখলাম
    @
    !
    @
    আমার এক্স গার্লফ্রেন্ড এর ল্যাংটা ছবি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন, Bangladeshi College Girl Fatema Big Boobs Pictures






    ফাতেমা তুজ জোহরা পিঙ্কি ১১ আগস্ট, ২০১৪ ২:৩৮ pm

    New Bangla Choti Golpo 2014, ২০১৪ সালের নতুন বাংলা চটি গল্প ও চুদাচুদির ভিডিও দেখতে আমাদের সাইট ভিসিট করুন


    Bangla Choti Golpo Maa, Bhai Bon Choti Golpo, Khalake Chodar Golpo, Fufuke Chodar Golpo, Bondhur Bonke Chodar Choti


    Friend Er Mayer Rosalo Pod Fatanor Golpo, Sosurer Sathe Cheler Bouyer Chodachudir Golpo, ছেলের বউয়ের সাথে শ্বশুরের চুদাচুদি


    বন্ধু সজীবের মায়ের মুখে মাল আউট করার গল্প, সজীবের মায়ের পাছার ছবি, বন্ধুর মায়ের ভোদার বালের ছবি সহ চটি পড়তে এখানে ক্লিক করুন, সজীবের মা ও সেক্সী বোনকে চুদে ঠাণ্ডা করলাম


    হেড স্যারের উপর প্রতিশোধ নিলাম তার মেয়ে নিলাকে ধর্ষণ করে, স্যারের মেয়ের সাথে চুদাচুদির ভিডিও, Bangla Choti Golpo In Bangla Font, Kaki Ke Chodar Golpo


    ভিকারুন্নেসা স্কুলের স্যার পরিমল ও ছাত্রীর সেক্স ভিডিও, প্রভা ও রাজিবের সেক্স ভিডিও, ইডেন কলেজের ছাত্রীদের ৩২ টি মোবাইল সেক্স ভিডিও দেখুন আমাদের সাইটে, বংলাদেশের মেয়েদের বাল সহ লাল ভোদা

    ReplyDelete